আজ মঙ্গলবার ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ১১, ২০২১, ৮:১০ অপরাহ্ণ




গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদকের বাবা নাসির উদ্দিনের ৪র্থ মৃত্যুবার্ষিকী

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক আমজনতার কথা পত্রিকার গৌরীপুর প্রতিনিধি ফারুক আহাম্মদের পিতা গৌরীপুরের রেলওয়ে স্টেশনের সাবেক স্টেশন মাস্টার নাসির উদ্দিন আজ বৃহস্পতিবার (১১ফেব্রুয়ারি/২০২১) ৪র্থ মৃত্যুবার্ষিকী। তিনি এলাকার জনহিতৈষী ছিলেন। এলাকার মানুষের সঙ্গে ছিলো ভালোবাসার এক অকৃত্রিম বন্ধন। গৌরীপুর স্টেশনে চাকুরীকালীন সময়ে সাধারণ মানুষের কল্যাণ ও স্টেশনের জনকল্যাণে কাজ করেন। মরহুমের জন্য সবার নিকট দোয়া প্রার্থী।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১